সেমিফাইনাল : মরক্কোর বিপক্ষে ফ্রান্স ইনজুরির শঙ্কায়

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ১৪, ২০২২ সময়ঃ ১২:১১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:১২ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

ফ্রান্সের ডিফেন্ডার ডেওট উপমেকানো এবং মিডফিল্ডার অ্যাড্রিয়েন রাবিওট মরক্কোর বিপক্ষে সেমিতে নামার আগে অনুশীলন  মিস করেছেন। ফ্রান্সের দুই প্রধান খেলোয়াড় অসুস্থতা। এ কারণে মরক্কোর বিপক্ষে বিশ্বকাপের সেমিফাইনালে আজ তাদের মাঠে নামা নিয়ে সন্দেহ আছে বলেছেন অ্যাটলাস লায়ন্সের কোচ ওয়ালিদ রেগরাগুই।

প্রধান কোচ দিদিয়ের ডেসচ্যাম্পের জন্য একটি গুরুত্বপূর্ণ ধাক্কা। ফ্রান্সের ডিফেন্ডার ডেওট উপমেকানো এবং মিডফিল্ডার অ্যাড্রিয়েন রাবিওট উভয়েই অসুস্থতার কারণে মঙ্গলবার দলের প্রশিক্ষণ সেশন মিস করেছেন। আজ বুধবার তাদের দলের বিশ্বকাপ সেমিফাইনাল ম্যাচে শুরু করা নিয়ে সন্দেহ প্রকাশ করেছে ফরাসি ফুটবল ফেডারেশন (এফএফএফ)।

উপমেকানো যার গলা ব্যাথা ছিল বলে জানা গেছে এবং রাবিওট-র একটি অনির্দিষ্ট অসুস্থতা ছিল। উপমেকানো ইতিমধ্যে সোমবার ফ্রান্সের প্রশিক্ষণ সেশন মিস করেছিলেন। দুই খেলোয়াড়কে বাদ দেওয়া হলে কোচ ডেসচ্যাম্পস ইব্রাহিমা কোনাতেকে সেন্টার ব্যাক হিসেবে মাঠে আশা করা হচ্ছে এবং মিডফিল্ডে ইউসুফ ফোফানা আন্তোইন গ্রিজম্যান এবং অরেলিয়ান চৌমেনির সাথে থাকবেন বলে পরিকল্পনা করা হয়েছে।

শনিবার ইংল্যান্ডের বিপক্ষে ফ্রান্সের জয়ে গোল করা চৌমেনিও বাম পায়ে ইনজুরির কারণে সোমবার অনুশীলনে অনুপস্থিত ছিলেন। তবে মঙ্গলবার অনুশীলনের মাঠে ফিরে আসেন এবং মরক্কো ম্যাচের জন্য ফিট হওয়া চেষ্টা করেন। এই মিডফিল্ডারই একমাত্র খেলোয়াড় যিনি ফরাসি বিশ্বকাপ অভিযানের সময় প্রতিটি খেলায় দলকে এগিয়ে নিতে অগ্রনী ভূমিকা রেখেছেন।

সূত্র : আল-জাজিরা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G